জাতীয়

নির্মাণশ্রমিকের কাছে বিদেশি অস্ত্র!


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বগুড়ার ধুনট উপজেলায় বিদেশি পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ শহিদুল ইসলাম (৩৩) নামের এক নির্মাণশ্রমিককে গ্রেপ্তারের দাবি করেছে পুলিশ। শহিদুল ইসলাম উপজেলার কালেরপাড়া ইউনিয়নের নিত্তিপোতা গ্রামের বাসিন্দা।  

আজ শনিবার দুপুরের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে রাত ৩টার দিকে অভিযান চালিয়ে নিত্তিপোতা গ্রামের ফসলের মাঠে সেচপাম্প ঘর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, চলতি মৌসুমে বাড়ির পাশের মাঠে শহিদুল ইসলাম বোরো ধান চাষ করেন। সেই ধানের জমিতে সেচ কাজের জন্য বিদ্যুৎচালিত সেচপাম্প স্থাপন করা হয়েছে। ছোট একটি ঘরে সেচপাম্প রেখে প্রতি দিনের ন্যায় শুক্রবার রাতে পাহারায় ছিলেন শহিদুল ইসলাম। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সেচপাম্প ঘর থেকে পালানোর চেষ্টা করেন শহিদুল। তখন পুলিশ তাকে গ্রেপ্তারের পর দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলি উদ্ধার করে।

এ ঘটনায় থানার উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান বাদী হয়ে শহিদুল ইসলামের বিরুদ্ধে অস্ত্র আইনে থানায় একটি মামলা দায়ের করেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মাদকবিরোধী অভিযান চলাকালে অস্ত্রসহ শহিদুল ইসলামকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান অব্যাহত রাখা হয়েছে।