প্রধান পাতা

নোয়াখালীতে ছাত্রীকে ধর্ষণের ভিডিওধারণ, অতঃপর…


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

নোয়াখালীর বেগমগঞ্জের শরীফপুর ইউনিয়নে পরীক্ষার নোট নেওয়ার জন্য যাওয়ার পথে ১০ম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় আব্দুর রহমান (২৮) ও ইব্রাহিম (২২) নামে দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২০ আগস্ট) দুপুর ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত শরীফপুর ইউনিয়নের বাবুনগর গ্রামে নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে। গ্রেপ্তাররা হলো বাবুনগর গ্রামের আব্দুল আউয়ালের ছেলে আব্দুর রহমান ও একই গ্রামের দুলালের ছেলে ইব্রাহিম।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ৩টার দিকে ওই স্কুলছাত্রী বান্ধবীর বাসা থেকে পরীক্ষার নোট নিতে যাওয়ার পথে আব্দুর রহমান তাকে রাস্তা থেকে মুখ চেপে ধরে নির্মাণাধীন ফাঁকা বাড়িতে নিয়ে যায়। সেখানে স্কুলছাত্রীকে ধর্ষণ করে আব্দুর রহমান।

এরপর আসরের আজানের পর আব্দুর রহমান তার বন্ধু ইব্রাহিমকে মোবাইলে ফোন করে নিয়ে আসে। এরপর আব্দুর রহমান ধর্ষণ করলে ইব্রাহিম মোবাইলে সেই ভিডিও ধারণ করে। আবার ইব্রাহিম ধর্ষণ করলে আব্দুর রহমান মোবাইলে সেই ভিডিও ধারণ করে।

এভাবে দুজনে মিলে সন্ধ্যা পর্যন্ত ধর্ষণ করে। মাগরিবের আজানের পর আব্দুর রহমান ওই ছাত্রীর কানে থাকা স্বর্ণের দুল ও নাকফুল ছিনিয়ে নিয়ে তাকে ঘর থেকে বের করে দেয়।

পরে ওই ছাত্রী বাড়িতে এসে তার মাকে জানালে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন। এরপর পুলিশ অভিযান পরিচালনা করে দুই ধর্ষককে গ্রেপ্তার করে। বিষয়টি নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার (এসপি) শহীদুল ইসলাম।

তিনি বলেন, ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবার মামলার পর দুইজনকে গ্রেপ্তার র করা হয়েছে। শনিবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে।