জাতীয়

পরিত্যক্ত ঘর থেকে হাত-পা বাঁধা অজ্ঞাত লাশ উদ্ধার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

পদ্মা সেতুর এপ্রোচ সড়ক সংলগ্ন মাদারীপুরের শিবচরে মাদবরচর ইউনিয়নের কালাই হাজী কান্দি গ্রামে একটি পরিত্যক্ত ঘর থেকে দাহ্য জাতীয় পদার্থ দিয়ে মুখমন্ডল ঝলসানো হাত পা বাঁধা অবস্থায় এক অজ্ঞাতনামা (আনুমানিক ৪০) ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

ওই ব্যাক্তিকে হত্যা শেষে প্রায় ৭-৮ দিন আগে লাশটি ওই পরিত্যক্ত ঘরে ফেলে রাখা হয়েছে বলে পুলিশ ধারণা করছে। সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে সহকারী পুলিশ সুপার আনিছুর রহমান, শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মিরাজুল ইসলামসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাতনামা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করে।

সহকারী পুলিশ সুপার আনিছুর রহমান বলেন, খবর পেয়ে আমরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। ধারণা করা হচ্ছে অজ্ঞাতনামা ব্যাক্তিকে হত্যা শেষে প্রায় ৭-৮ দিন আগে লাশটি এখানে এনে দাহ্য বা বিষাক্ত জাতীয় পদার্থ দিয়ে মুখমন্ডল পুড়িয়ে পরিচয় গোপন করার চেষ্টা করা হয়েছে। আমরা লাশের পরিচয় শনাক্তের চেষ্টা করছি ও হত্যার মূল রহস্য উদঘাটনে কাজ শুরু করেছি।