জাতীয়

পরিবার নিয়ে ডাক্তারের কাছে যাওয়ার পথে প্রাণ গেল এএসআইয়ের


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

রংপুরে স্ত্রী-সন্তান নিয়ে ডাক্তারের কাছে যাওয়ার পথে বাসের ধাক্কায় আরিফুজ্জামান আরিফ নামের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন।

মঙ্গলবার (৫ অক্টোবর) রাত ৯টায় শহরের পাগলাপীর হাজিরহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তিনি মারা যান

নিহত আরিফুজ্জামানের বাড়ি নীলফামারীর ডিমলা উপজেলায়। তিনি রংপুর সদর থানায় কর্মরত ছিলেন বলে জানা গেছে। এ ঘটনায় এএসআইয়ের স্ত্রী-সন্তানও আহত হয়েছেন। তারা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল ইসলাম। তিনি জানান, স্ত্রী-সন্তানকে নিয়ে মোটরসাইকেলে পাগলাপীর এলাকা থেকে রংপুর শহরের দিকে চিকিৎসকের কাছে যাচ্ছিলেন এএসআই আরিফ। এ সময় হাজিরহাটের কোল্ডস্টোরেজের সামনে রুপা এন্টারপ্রাইজ নামে একটি বাসের ধাক্কায় আরিফ ও তার ছেলে গাড়ির নিচে পড়ে যান। সড়কের ওপর ছিটকে পড়েন তার স্ত্রীও। গুরুতর অবস্থায় আরিফকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে আইসিইউতে চিকিৎসাধীন থেকে রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। তার স্ত্রী ও সন্তান সেখানেই চিকিৎসাধীন।