জাতীয়

পশুর হাট থেকে ফেরার পথে প্রবাসীকে কুপিয়ে জখম


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় কুদ্দুস মিয়া (৩৫) নামে এক প্রবাসীকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার রাতে উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের মিলন বাজার এলাকায় এই ঘটনা ঘটে। আহত কুদ্দুস ঘাটুরা গ্রামের মৃত পাঞ্জাব আলীর ছেলে। তিনি সৌদি প্রবাসী।কুদ্দুসের স্বজনরা জানান, বিকেলে কোরবানির পশু কেনার জন্য সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের বটতলী বাজারে যান কুদ্দুস। কিন্তু দরদামে না মেলায় পশু না কিনেই বাড়ির পথে রওনা হন তিনি। পথিমধ্যে রাত সাড়ে ৮টার দিকে মিলন বাজার এলাকায় পূর্ব শত্রুতার জেরে দুর্বৃত্তরা কুদ্দুসের ওপর হামলা চালায়।

হামলাকারীরা কুদ্দুসের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এসময় কুদ্দুসের কাছ থেকে পশু কেনার জন্য রাখা দেড় লাখ টাকা ছিনিয়ে নেয় বলে অভিযোগ উঠেছে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, আহত কুদ্দুস হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি।