আন্তর্জাতিক

পশ্চিমবঙ্গে কোকেনসহ বিজেপি নেত্রী গ্রেপ্তার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ভারতের পশ্চিমবঙ্গে ১০০ গ্রাম কোকেনসহ গ্রেপ্তার হয়েছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) যুব মোর্চা নেত্রী পামেলা গোস্বামী। এ সময় তার এক সঙ্গীকেও গ্রেপ্তার করে পুলিশ। এ খবর দিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস। পেশায় মডেল-অভিনেত্রী পামেলাকে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) নিউ আলিপুরে পুলিশ গাড়ি তল্লাশি করে ১০০ গ্রাম কোকেন উদ্ধার করে।

তার সঙ্গে গ্রেপ্তার করা হয়েছে তার সঙ্গী ও বিজেপি নেতা প্রবীর দে-কেও। বিজেপি নেত্রী মাদক পাচার চক্রের সঙ্গে যুক্ত। আগেই এমন খবর পেয়েছিল পুলিশ। বহুদিন ধরে তার গতিবিধির ওপর নজর রাখছিল নার্কোটিক্স সেল। এদিন সকাল থেকেই বিজেপি নেত্রীর ওপর চোখ রাখেন তদন্তকারীরা।

স্থানীয় কয়েকটি সংবাদ মাধ্যম জানায়, হুগলি জেলা বিজেপি যুব মোর্চার পর্যবেক্ষক পামেলা গোস্বামী। তার বিরুদ্ধে আগে থেকে মাদকের সঙ্গে জড়িত থাকার অভিযোগ ছিল। পুলিশ বেশ কিছুদিন ধরেই তার ব্যাপারে তদন্ত করছিল। শুক্রবার নির্দিষ্টি তথ্যের ভিত্তিতে, গাড়ি নিয়ে মার্কেটে যাওার সময় পুলিশ পামেলার গাড়ির গতিরোধ করে তল্লাশি চালায়। এ সময় তার হাত ব্যাগ এবং গাড়ির ভেতর থেকে ১০০ গ্রাম কোকেন উদ্ধার করা হয়। এই মাদকের বাজারমূল্য লক্ষাধিক রুপি।

এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে জানানো হয়, কয়েক লাখ টাকার কোকেনসহ অন্যান্য মাদক পাচারের সঙ্গে জড়িত বিজেপি’র এই যুব নেত্রী। দীর্ঘদিন ধরে কলকাতা থেকে ভারতের বিভিন্ন শহরে মাদক পাচার করে আসছিলেন তিনি। তার সঙ্গী ছিলেন প্রবীর দে নামে বিজেপি’র আরেক নেতা। তিনি পামেলাকে মাদক সরবরাহ করতেন।