আন্তর্জাতিক

পশ্চিমবঙ্গে সহিংসতা: বাংলাদেশি ও রোহিঙ্গাদের দুষছেন শুভেন্দু


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

পশ্চিমবঙ্গে নির্বাচন পরবর্তী সহিংসতার জন্য ‘অনুপ্রবেশকারী বাংলাদেশি ও রোহিঙ্গাদের’ দুষছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বুধবার ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে এক বৈঠকের পর (৯ জুন) এই অভিযোগ করেন উগ্রাবাদী দল বিজেপির এই নেতা।

দিল্লিতে সাংবাদিকদের শুভেন্দু জানান, ‘‌আমি মোদিকে বলেছি, রাজ্যে বিজেপি কর্মীদের ওপর নির্যাতন চালানো হচ্ছে। এখন পর্যন্ত ২৫ জন নারীকে ধর্ষণ করা হয়েছে। এই সমস্ত অপরাধে বাংলাদেশি ও রোহিঙ্গারা যুক্ত।’

তিনি আরও অভিযোগ করেন, হাজার-হাজার মানুষ ঘরছাড়া হয়েছেন। পূর্ব বর্ধমানের আউশগ্রামের ২৬টি পরিবার জঙ্গলের মধ্যে লুকিয়ে রয়েছে।

উল্লেখ্য, বুধবার দিল্লিতে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গেও বৈঠক করেছিলেন শুভেন্দু অধিকারী। ওই বৈঠকেও রাজ্যে ভোট পরবর্তী সহিংসতা নিয়ে আলোচনা হয়।

এদিকে শুভেন্দুর এই বৈঠক নিয়ে পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ জানিয়েছেন, আত্মরক্ষার জন্য দিল্লিতে গিয়ে দুয়ারে দুয়ারে ঘুরছেন শুভেন্দু। রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম জানান, শুভেন্দু আসলে বিজেপিতে গিয়ে ফেঁসে গেছেন।