প্রধান পাতা

পায়ুপথে ইয়াবা পাচারকালে আটক ১


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )


রাজধানীর কদমতলীতে র‌্যাবের অভিযানে পায়ুপথে ইয়াবা পাচারকালে একজন মাদক ব্যবসায়ী আটক হয়েছেন। তার নাম রাসেল (২০)। এছাড়া পৃথক অভিযানে হেরোইন, গাঁজা ও ইয়াবাসহ আরও আটজনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাতে কদমতলীর সাদ্দাম মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব-১০।

শুক্রবার ব্যাটালিয়ন থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আটক রাসেলের কাছ থেকে ১ হাজার ৪৭৫ পিস ইয়াবা, ১টি মোবাইল ও নগদ ৩ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

রাসেলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পেরেছে, রাসেল পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে পায়ুপথে ইয়াবা বহন করে ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদক ব্যবসা করছিলেন। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

এদিকে পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১০ জানিয়েছে, বৃহস্পতিবার দক্ষিণ কেরাণীগঞ্জের শুভাঢ্যা পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩১পিছ ইয়াবাসহ রতন হোসেন (৩০) নামের একজনকে আটক করেছে ব্যাটালিয়নের একটি দল।

এছাড়া একইদিন র‌্যাব-১০ এর অপর একটি দল নারায়ণগঞ্জের ফতুল্লার চাষারা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৫২পুরিয়া গাঁজা ও ২৩৩পুরিয়া হেরোইনসহ ৭ জনকে আটক করে। আটকরা হলো-আবু তাহের (৪৫), কামরুল হাসান (২৩), জনি (৪০), বাপ্পী গাজী (৩০), ইব্রাহীম খলিল (২১), আমির হোসেন (৩০) ও জানু বেগম (৩৫)। মাদক ছাড়াও তাদের কাছ থেকে ১টি মোবাইল ও নগদ ৪ হাজার ৬০০ টাকা উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানিয়েছে, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে নারায়নগঞ্জ ও ঢাকাসহ আশপাশের এলাকায় মাদক সরবরাহ করছিলো। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।