জাতীয়

পুনরায় সংসার গড়িয়ে দেওয়ার কথা বলে গৃহবধূকে ‘ধর্ষণ’


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )


মোংলায় বিচ্ছেদ হওয়া স্বামীর সঙ্গে নতুন করে সংসার গড়ে দেওয়ার কথা বলে এক নারীকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নির্যাতিতার স্বামীর বন্ধু জাহিদুল শেখকে (২২) গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জাহিদুল শেখ মোংলার পশ্চিম কেওড়াতলার বাসিন্দা মোশারেফ শেখের ছেলে। রোববার ভোরে মোংলা শহরের পশ্চিম কেওড়াতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা এসআই বিশ্বজিৎ মূখার্জী এ তথ্য নিশ্চিত করেন।

মামলার বরাত দিয়ে বিশ্বজিৎ মূখার্জী জানান, মোংলা উপজেলার বাসিন্দা ওই নারীর দুই বছর আগে বিয়ে হয়। গত ২৫ জানুয়ারি স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ হয়। এরপর থেকে মায়ের সঙ্গে ওই গৃহবধূ ঢাকায় অবস্থান করছিলেন।

মামলার তদন্ত কর্মকর্তা আরও জানান, স্বামী হাসিবুলের সঙ্গে আবারও সংসার পাতিয়ে দেওয়ার কথা বলে হাসিবুলের বন্ধু জাহিদুল শেখ গত ২৭ জানুয়ারি ওই গৃহবধূকে ফোন করে মোংলায় ডেকে নেন। পরদিন ২৮ জানুয়ারি কথামতো ঢাকা থেকে মোংলায় যান ভুক্তভোগী। এর পরদিন দেখা করতে গেলে গৃহবধূকে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করেন জাহিদুল। তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে জাহিদুল পালিয়ে যান। ঘটনার পরদিন ৩০ জানুয়ারি অভিযুক্তকে আসামি করে মামলা করেন ওই নারী।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী জানান, মামলা দায়েরের পর জাহিদুলকে গ্রেপ্তার করা হয়। আজ রোববার সকালে বাগেরহাট আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। নির্যাতিতাকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।