চট্টগ্রাম

প্রকাশিত সংবাদের প্রতিবাদ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

গত ৮ এপ্রিল ২০২১ তারিখে বান্দরবন থেকে প্রকাশিত পাহাড় বার্তা ডট কম নামের অন লাইন পোর্টালে “লামায় দুলাভাইয়ের হামলায় শ্যালকের স্ত্রীর গর্ভের সন্তান নষ্টের অভিযোগ “ শিরোনামে সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বোয়ালখালী উপজেলার বিদগ্রামের অনিল চৌধুরীর ছেলে সাগর চৌধুরী ।

প্রতিবাদ জানিয়ে সাগর চৌধুরী জানান আমি বোয়ালখালীতে থাকি । আমার শ্যালকের স্ত্রী শিমু আইচকে ডিএন্ডসি করানো হয়েছে বলে শুনেছি । আমার নামে প্রকাশিত সংবাদ ,মিথ্যা বানোয়াট, উদ্দ্যেশ্য প্রনোদিত । লামা পৌরসভার লামা বাজার পাড়ায় আমার শ্বশুরের সম্পত্তি গ্রাস করার জন্য একটি কুচক্রী মহল উঠেপড়ে লেগেছে । এ ব্যাপারে গত ৫ এপ্রিল মৃত শশাংক দাশের ছেলে সজর কান্তি দাশ (৭২) লামা থানায় ছেলে রুবেল দাশ(৩৫) ও ছেলের বউ তন্দ্রা দাশ শিমু(৩০) এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ।

অভিযোগ সুত্রে জানা যায়,এক মাত্র ছেলে ও ছেলের বউ দীর্ঘদিন ধরে বয়োবৃদ্ধ বাবা মাকে বিভিন্নভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে । কোন প্রকার ভরন পোষন না করে সজল কান্তি দাশের ধন সম্পদের উপর লোভের বশবতি হয়ে নগদ টাকা দাবী করে ।টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে গত ০১ এপ্রিল সন্ধ্যা ৭.২০ টায় ছেলে ও ছেলের বউ আমাদের উপর অতর্কিতভাবে হামলা করে । পুনারয় ৪ এপ্রিল সন্ধ্যায় ঘরে এসে হামলা করে রুমের ভেতরে আটকে রেখে বাহিরে তালা দিয়ে চলে যায় ।

বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান লামা থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান ।