জাতীয়

প্রচারণা চালানোর সময় হামলা, হাসপাতালে হিরো আলম


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলম ও তার সমর্থকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। আজ বুধবার রাজধানীর মহাখালীর সাততলা বস্তিতে প্রচারণা চালানোর সময় আওয়ামী লীগের সমর্থকরা তার ওপর হামলা চালিয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি।

হামলায় হিরো আলমের সাতজন কর্মী আহত হয়েছেন। এর মধ্যে একজন গুরুতর আহত হয়েছেন জানা গেছে।

হামলার বিষয়ে জানতে চাইলে হিরো আলম বলেন, ‘যারা আহত হয়েছেন তাদের কেউ কেউ বুকে আঘাত পেয়েছেন, কারও মাথা ফুলে গেছে, কারও নাক দিয়ে রক্ত পড়ছে। আর যিনি বুকে ব্যথা পেয়েছেন তার অবস্থা বেশি ভালো না। তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।’

এ সময় নিজের ওপর হামলা হয়েছে বলেও জানান ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের এই স্বতন্ত্র প্রার্থী।

উল্লেখ্য, আগামী ১৭ জুলাই ঢাকা-১৭ আসনে উপনির্বাচন হবে। আসনটিতে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন মোহাম্মদ আলী আরাফাত। অন্যদিকে জাতীয় পার্টি ও স্বতন্ত্র প্রার্থীও আছেন। মোট সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন আসনটিতে।

সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক গত ১৫ মে মৃত্যুবরণ করার পরে এই আসনটি শূন্য হয়। পরে গত ১ জুন এই আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। সে অনুযায়ী, আগামী ১৭ জুলাই হবে নির্বাচন। ব্যালটের মাধ্যমে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হবে।