জাতীয়

প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলা মামলার আসামি বিএনপি নেতার মৃত্যু


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সাতক্ষীরা জেলা কারাগারে অসুস্থ হয়ে মারা গেছেন বিএনপি নেতা মাহফুজুর রহমান সাবু। তিনি তৎকালীন বিরোধীদলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার আসামি ছিলেন। সোমবার (১৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

কারা কর্তৃপক্ষ বলছেন, শারীরিক অসুস্থতার কারণে মারা গেছেন তিনি। মাহফুজুর রহমান সাবু কলারোয়া উপজেলা যুবদলের সাবেক সভাপতি। তিনি কলারোয়া পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

সাতক্ষীরা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন বলেন, প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলা মামলায় তিন মাস ধরে কারাগারে সাবু। পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, সোমবার সন্ধ্যায় অসুস্থ হলে কারা কর্তৃপক্ষ তাকে হাসপাতালে নেয়। সেখানেই মারা যান।

সাতক্ষীরা জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ ইফতেখার আলী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলায় কারাগারে ছিলেন সাবু। কাগারারে তিনি মারা গেছেন। কি কারণে মারা গেলেন সেটি কর্তৃপক্ষ বলতে পারবেন।

সাতক্ষীরা জেলা কারাগারের জেলার মো. কামরুল ইসলাম জানান, হৃদরোগ ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন তিনি। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাতে তিনি মারা যান। কারাগারে নয়, চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তিনি মারা গেছেন।