জাতীয়

ফের ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

কিছুদিন আগে জামালপুরের বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য শুভ সরকারের সঙ্গে এক গৃহবধূর আপত্তিকর ভিডিও ভাইরাল হয়। তখন ভিডিওটির একটি অংশ ভাইরাল হয়েছে।

সে ভিডিওর বাকি অংশ ভাইরাল হয়েছে আজ।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সন্ধ্যার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ‘সিজি শুভ’ নামে এক আইডি থেকে ভিডিওটি আপলোড করা হয়।

এর আগে, ২৩ এপ্রিল সন্ধ্যায় এ ভিডিওর প্রথম অংশ আপলোড করা হয় সিজি বকশীগঞ্জ নামের এক ফেসবুক আইডি থেকে। আইডি দুইটি এক ঘণ্টার মধ্যেই আবার ডিএক্টিভও করা হয়।

হিন্দু পরিবারের ছেলে শুভ সরকারের সঙ্গে মুসলিম পরিবারের গৃহবধূর আপত্তিকর ভিডিওটি বকশীগঞ্জে বেশ আলোচনার জন্ম দিয়েছে। এদিকে ভিডিওটি আপলোডের পর থেকেই শুভ সরকার গা ঢাকা দিয়েছেন। তাকে গ্রেফতারের দাবি জানিয়েছে স্থানীয়রা।

শুভ সরকার বকশীগঞ্জ উত্তর বাজার এলাকার কালিপদ সরকারের ছেলে। তিনি বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সদস্য। এর আগের কমিটিতে তিনি উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। নবগঠিত কমিটিতে তার পছন্দের পদ না পাওয়ায় পদত্যাগও করেন তিনি। তবে তার পদত্যাগপত্র জামালপুর জেলা ছাত্রলীগ গ্রহণ করেছে কিনা তা জানা যায়নি।

অন্যদিকে, শুভর অসামাজিক কর্মকাণ্ডের দায়-দায়িত্ব বকশীগঞ্জ ছাত্রলীগ নেবে না বলে জানিয়েছে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাজন মিয়া। তিনি বলেন, অসামাজিক কার্মকাণ্ডের দায় ব্যক্তির, কোনো সংগঠনের নয়।

এ বিষয়ে জামালপুর পুলিশ সুপার (এসপি) নাসির উদ্দিন আহাম্মেদ বলেন, সংক্ষুব্ধ পক্ষ মামলা করলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।