প্রধান পাতা

ফ্লাইওভারে লাশ ফেলে গেল ছিনতাইকারী


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

রাজধানীর সায়েদাবাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোশারফ হোসেন (৫৫) নামে এক কাঁচামাল ব্যবসায়ী নিহত হয়েছেন।

রোববার (২০ ফেব্রুয়ারি) ভোর সোয়া ৫টায় তাকে ফ্লাইওভারের ঢাল থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মোশারফ হোসেনের গ্রামের বাড়ি গোপালগঞ্জের মুকসুদপুর থানার গঙ্গারামপুর এলাকায়। তিনি রাজধানীর গেন্ডারিয়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

নিহতের স্বজন শাহ জামাল বলেন, মোশারফ হোসেন একজন কাঁচামাল ব্যবসায়ী। মাথায় করে হলুদ, মরিচ, রসুন, পেঁয়াজ এগুলো বিক্রি করেন। ভোরে মাল বিক্রি করতে যাওয়ার সময় তাকে ছিনতাইকারী ছুরিকাঘাত করে সায়েদাবাদ ফ্লাইওভারের ঢালে ফেলে যায়। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বুকে ছুরি দিয়ে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। তবে তার কাছে কী পরিমাণ টাকা ছিল সে বিষয়ে কিছু জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নিহতের বুকে ধারালো অস্ত্রের আঘাতের কারণে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছিল, এতে তার মৃত্যু হয় বলে জানিয়েছে চিকিৎসক। আমরা বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানিয়েছি।