জাতীয়

বাস কেটে বের করা হলো যাত্রীদের  


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

জয়পুরহাটে বাস উল্টে ২৯ যাত্রী আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার গতন শহর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে পরিচয় পাওয়া ২১ যাত্রী হলেন- চাঁন মিয়া (৪০), রমজান আলী (৩০), মোছা. মৌসুমী (২৪), মোছা. লিজা (১৮), শাপলা (২৩), আবু হানিফা (৩০), রিপন (৩২), মারুফা (৩০), পয়কাম আলী (৩৫), আশা মনি (২৩), মাসুদা (৩২), শিউলি (২০), জিসান (১৮), রিয়া (১৫), রনি (১৫), রফিকুল ইসলাম (৫০), ইশতিয়াক (২২), মাহাবুল (২৩), ফাতেমা (২০), বাকের আলী (২৮) ও হাজেরা বেগম (২৩)।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, বাসে অনেক যাত্রী ছিল। সেটি একেবারে উল্টে যায়। বাসের বিভিন্ন জায়গা কেটে যাত্রীদের বের করা হয়েছে। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের গাড়ি করে সাত-আটজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। পরে হাসপাতালে আরও যাত্রী চিকিৎসা নিয়েছেন। দুর্ঘটনার পর থেকে বাসের চালক ও সহকারী পলাতক রয়েছেন।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, আনাস এন্টারপ্রাইজ নামের একটি বাস ৬৩ জন যাত্রী নিয়ে ঠাকুরগাঁও থেকে ঢাকা যাচ্ছিল। জয়পুরহাট সদর উপজেলার গতন শহর এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি উল্টে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।