জাতীয়

বিছানায় পড়ে ছিল স্বামীর লাশ, স্ত্রী আটক


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ভাড়া বাসায় নিজের বিছানায় পড়ে ছিল ব্যবসায়ী যুবকের নিথর দেহ। পাশেই হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় ছিল তার স্ত্রী। খবর পেয়ে পুলিশ শাকিল আহমেদ (৩২) নামে ওই যুবকের লাশ উদ্ধার করে। গতকাল শুক্রবার রাত ১২টার দিকে পৌর এলাকায় ঈশ্বরদী সরকারি কলেজের সামনে রূপনগরের (মাহাতাব কলোনী) একটি ভাড়া বাসায় এই ঘটনা ঘটে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রী মিম খাতুনকে (২০) আটক করেছে পুলিশ। নিহত শাকিল উপজেলার মুলাডুলি ইউনিয়নের পতিরাজপুরের দুবলিয়া গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে ও ঈশ্বরদী বাজারের কাপড় ব্যবসায়ী। 

শাকিলের মামা মুলাডুলির ইউপি সদস্য তারা মালিথা বলেন, ‘নিজের বাড়ি ছেড়ে শাকিল ১০ দিন আগে শহরের কলেজ রোডের সামনে একটি বাড়ির দোতলা ফ্ল্যাট ভাড়া নেয়। সেখানে স্ত্রীসহ বসবাস শুরু করেন। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে শাকিলের ফোন থেকে তার স্ত্রী আমাকে ফোন করে জানায়, শাকিল কথা বলছে না। পরে এলাকার আত্মীয়স্বজন এসে দেখতে পান মিম মৃত শাকিলকে সামনে নিয়ে বসে রয়েছেন।’

শাকিলের মামা তিনি আরও বলেন, ‘উপস্থিত লোকজন শাকিলের মৃত্যুর কারণ জানতে চান। এ সময় তার স্ত্রী মিম বলেন, ৪-৫ জন এসে শ্বাসরোধ করে হত্যা করে চলে গেছে। সে বাধা দিলে তাকেও লাথি মেরেছে।’

বাড়ির মালিক আহসান হাবিব মিতু বলেন, ‘শুক্রবার শাকিল অসুস্থ ছিলেন বলে তার স্ত্রী আমাদের জানায়। কিন্তু আমরা তাকে দেখার জন্য বাসায় গেলে ‘‘শাকিল ঘুমিয়ে আছেন’’ জানালে আমরা দরজা থেকেই ফিরে আসি। রাতে শব্দ পেয়ে দোতলায় তাদের বাসায় গিয়ে দেখি মিম হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় পড়ে আছেন, আর বিছানায় শাকিল নিথর অবস্থায় শুয়ে আছেন।’ তিনি এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে ধারণা করেছেন।

এ ব্যাপারে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর বলেন, নিহত শাকিলের স্ত্রী মিমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এখনই এ ঘটনা সম্পর্কে কোনো কিছু বলা সম্ভব নয়, তদন্ত চলছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, রহস্যজনক এ হত্যার ঘটনার পরই গোয়েন্দা পুলিশের ফরেনসিক টিম মরদেহ ও ঘটনাস্থল পরীক্ষা এবং ঘটনার তদন্ত শুরু করছে। হত্যাকাণ্ডের বিষয়টি এখনো জানা যায়নি। তদন্ত টিমের রিপোর্ট পেলে বিস্তারিত জানাতে পারব।