জাতীয়

বিসিএস দিতে গিয়েছিলেন ঢাকায়, ফেরার পথে দুর্ঘটনায় চবি শিক্ষার্থী নিহত


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বিসিএস পরীক্ষা দিতে ঢাকায় ভাইয়ের বাসায় গিয়েছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। পরে সেখান থেকে মোটরসাইকেলে বাসায় ফেরার পথে কাভার্ডভ্যানের চাপায় ভাইসহ তিনি মারা যান। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে ত্রিশালের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাজীর শিমলা দুলালবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জামালপুর সদর উপজেলার খরখরিয়া এলাকার আজিজুল হকের ছেলে ফিরোজ মিয়া (৩২) ও জিহাদ আহমেদ (২৫)। এদের মধ্যে জিহাদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। আর তার ভাই ফিরোজ মিয়া গাজীপুরের নয়নপুরে চাকরি করতেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, আজ সকালে গাজীপুর থেকে মোটরসাইকেল যোগে জামালপুরের নিজ বাড়িতে ফিরছিলেন দুই ভাই ফিরোজ মিয়া ও জিহাদ আহমেদ। পথিমধ্যে ত্রিশালের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাজীর শিমলা দুলালবাড়ি এলাকায় আসতেই পিছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান। এতে ঘটনাস্থলেই দুই ভাইয়ের মৃত্যু হয়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

দুর্ঘটনার পর কাভার্ডভ্যানটি জব্দ করা সম্ভব হলেও এর চালক পালিয়েছে। নিহতের মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।