জাতীয়

বিয়েতে গড়িমসি, প্রেমিকের জিহ্বা কেটে নিলো প্রেমিকা


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

প্রেমিকের জিহ্বা কেটে রাখার অভিযোগ উঠেছে প্রেমিকার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ধামরাইয়ের রোয়াইল ইউনিয়নের ফড়িঙ্গা গ্রামে। বিয়েতে গড়িমসি করায় গতকাল শনিবার সন্ধ্যায় প্রেমিক সাইফুলের জিহ্বা কেটে দেন ওই তরুণী।

আহত প্রেমিক সাইফুল ইসলাম স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সাইফুল একই এলাকার রহমত আলীর ছেলে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, সাইফুলের সঙ্গে একই এলাকার এক তরুণীর (২৫) প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্কও গড়ে তোলেন সাইফুল। কিন্তু বিয়ে না করে দিনের পর দিন সময়ক্ষেপণ করতে থাকলে প্রেমিকা ক্ষিপ্ত হন। পরে গতকাল সন্ধ্যা ৬টার দিকে প্রেমিকার বাড়িতে গেলে পূর্বপরিকল্পনা অনুযায়ী অন্তরঙ্গ মুহূর্তে ব্লেড দিয়ে প্রেমিক সাইফুলের জিহ্বা দ্বিখণ্ডিত করেন ওই তরুণী।

পরে সাইফুলকে বেধড়ক মারধর করেন তরুণীর স্বজনরা। একপর্যায়ে নিস্তেজ হয়ে পড়লে তাকে মৃত ভেবে ঘরের মেঝেতে ফেলে বাড়ি ছেড়ে পালিয়ে যান সবাই। পরে স্থানীয় লোকজন সাইফুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এদিকে, ঘটনাস্থল থেকে প্রেমিকের কেটে রাখা জিহ্বা উদ্ধার করেছে পুলিশ। তবে ওই বাড়িতে কাউকে না পাওয়ায় ঘটনায় জড়িতদের আটক করা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ধামরাই থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. সেলিম  বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে এসআই তন্ময়কে দায়িত্ব দেওয়া হয়েছে।