জাতীয়

বুয়েটে চান্স না পাওয়ায় আত্মহত্যা


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

এসএসসি ও এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছিলেন ময়মনসিংহের শিক্ষার্থী রিয়া কর (১৮)। কিন্তু বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) ভর্তি হতে না পেরে নিজ রুমে ফাঁস নিয়ে তিনি আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (২৬ অক্টোবর) সন্ধ্যা ৭টায় ময়মনসিংহ নগরীর বাঘমারা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত রিয়া কর বাঘমারা এলাকার চিত্ত করের মেয়ে।

জানা গেছে, রিয়া কর গত দুই মাস বুয়েটে ভর্তির প্রস্তুতির জন্য তাদের পাশের বাসার একটি রুম ভাড়া নিয়ে পড়াশোনা করে আসছিলেন। চলতি বছরে তিনি বুয়েটে ভর্তি হওয়ার জন্য ভর্তি পরীক্ষা দেন। কিন্তু মঙ্গলবার বিকেলে প্রকাশিত ফলাফলে রিয়া অকৃতকার্য হন। এ খবরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নিজ ঘরে দরজা বন্ধ করে দেন তিনি। পরে রিয়ার মা তাকে অনেক ডাকাডাকি করেন। মেয়ের কোনো সাড়া না পেয়ে তিনি কান্নাকাটি শুরু করেন। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে তিন তলার ভাড়া বাসার দরজা ভেঙে রিয়াকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। রিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, লাশ মর্গে আছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।