প্রধান পাতা

‘বেশি কথা বইলেন না, উড়াইয়া দিবো’


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

রাজধানীর বায়তুল মোকাররম মার্কেটের একটি স্বর্ণের দোকান থেকে বোমাসদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্বর্ণের দোকানে ক্রেতা সেজে আসা সাইফুল ইসলাম নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে বোমাসদৃশ বস্তুটি উদ্ধার করে পুলিশ। পরীক্ষার জন্য ঘটনাস্থলে হাজির হয়েছে বোম্ব ডিসপোজাল টিম ও সিআইডির ক্রাইম সিন।


পল্টন থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, আমরা একজনকে আটক করেছি। প্রাথমিকভাবে মনে হয়েছে, স্বর্ণের দোকানে ছিনতাই করতে এসেছিল। তাকে আটক করা হয়েছে। ছিনতাইয়ের কৌশল হিসেবে সে ভুয়া কিছু দেখিয়েছে নাকি সত্যিকার বোমা তা পরীক্ষা করে দেখা হচ্ছে।

পল্টন থানার উপ-পরিদর্শক শফিজ উদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন, মার্কেটের নিচতলায় প্যারাগন জুয়েলার্সে একটি ইমিটেশনের বালা নিয়ে আসেন সাইফুল। বালা দেখিয়ে এটা বানাতে সম পরিমাণ স্বর্ণ দিতে বলেন। এ নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বোমা সদৃশ বস্তু দেখিয়ে সব উড়িয়ে দেয়ার হুমকি দেন সাইফুল।

তিনি বলেন, বোমা সদৃশ বস্তুটা প্রাথমিকভাবে দেখা গেছে, স্যানিটাইজার স্প্রে করার ছয়টা বোতলের সঙ্গে ব্যাটারি স্কচটেপ দিয়ে পেঁচিয়ে টাইম বোমার মতো বানানো হয়েছে। এটা দেখিয়ে সাইফুল দোকানদারদের হুমকি দিচ্ছিল ‘বেশি কথা বইলেন না, উড়াইয়া দিবো।’

সাইফুলের হাতে মরিচের গুড়াও ছিল। সব জব্দ করা হয়েছে। এখন বোম্ব ডিসপোজাল ইউনিট ও সিআইডির ক্রাইম সিনসহ পুলিশের অন্যান্য ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে রয়েছেন।