চট্টগ্রাম

বোয়ালখালীর কৃতি সন্তান প্রকৌশলী রিয়াদ বিজিএমইএ পরিচালক নির্বাচিত


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকরক সমিতির (বিজিএমইএ) নির্বাচনে বোয়ালখালীর কৃতি সন্তান প্রকৌশলী মোস্তাফা সরওয়ার রিয়াদ বিজিএমইএ পরিচালক নির্বাচিত হয়েছেন।

১০ মার্চ শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রাজধানীর উত্তরায় বিজিএমইএ কমপ্লেক্সে ঢাকা অঞ্চলের আর চিটাগাং এর খুলশীর স্থানীয় অফিসে পরিচালনা পর্ষদ নির্বাচনে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে।

দ্বিবার্ষিক এই নির্বাচনে ঢাকা ও চট্টগ্রামের মোট ৩৫টি পরিচালক পদের বিপরীতে প্রার্থী ছিলেন ৭০ জন। তাদের মধ্যে ঢাকা থেকে নির্বাচিত হয়েছেন ২৬ জন এবং চট্টগ্রাম অঞ্চল থেকে নির্বাচিত হয়েছেন নয়জন।

চট্টগ্রাম অঞ্চলে সর্বোচ্চ ১ হাজার ৪২২ ভোট পেয়ে পরিচালক নির্বাচিত হয়েছেন এইচকেসি অ্যাপারালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল আলম চৌধুরী।

চট্টগ্রাম থেকে নির্বাচিতরা হলেন– রাকিবুল আলম চৌধুরী, সৈয়দ নজরুল ইসলাম, মোহাম্মদ মুসা, আমজাদ হোসাইন চৌধুরী, এম আহসানুল হক, মোস্তাফা সরওয়ার রিয়াদ, মোহাম্মদ রাকিব আল নাসের, গাজি মো. শহিদ উল্লাহ, মো. আবসার হোসাইন।

পরিচালক পদে নির্বাচিত প্রকৌশলী মোস্তাফা সরওয়ার রিয়াদ আর ডি এম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক । তিনি খায়ের মঞ্জিল দরবার শরীফের সাবেক সভাপতি ও বোয়ালখালী থানা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা দপ্তর সম্পাদক মরহুম মোহাম্মদ আবুল কালাম ভোলার দ্বিতীয় সন্তান ।

প্রকৌশলী মোস্তাফা সরওয়ার রিয়াদ বিজিএমইএর পরিচালক নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন খায়ের মঞ্জিল দরবার শরীফ পরিচালনা কমিটিসহ বিভিন্ন সামাজিক, সাংষ্কৃতিক সংগঠন।