প্রধান পাতা

বোয়ালখালী মেম্বার কল্যাণ এসোসিয়েশনের কমিটি ঘোষণা


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশন বোয়ালখালী উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত ৫ নভেম্বর ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশন চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার আহবায়ক মো. মুছা তালুকদার ও সদস্য সচিব মো. মাহাবুবুল আলম স্বাক্ষরিত এক পত্রে মো. নুরুল আবছারকে সভাপতি এবং মৃণাল কান্তি বিশ্বাস টিটুকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কার্যকরি পরিষদ ঘোষণা করা হয়েছে। এছাড়া মো. মামুনকে প্রধান উপদেষ্টা করে ১৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. রাশেদ আলম, আবু শাহাদাত, মোরশেদুল আলম, পংকজ চন্দ, মো.সরোয়ার, মো. মুছা, আবু আলম, নিলুফার বেগম, যুগ্ন সাধারণ সম্পাদক মো. ছাদেক হোসেন, জুয়েল ঘোষ, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম মুন্না, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মামুনুর রশিদ, মো. নেজাম উদ্দীন, মহিলা সম্পাদিকা রমা ঘোষ, যুগ্ন মহিলা সম্পাদিকা জেসমিন আকতার, মোছাৎ দিলুয়ারা বেগম, নাছরিন আকতার জাহান, আইন বিষয়ক সম্পাদক মনছুরুল হক, সহ-আইন বিষয়ক সম্পাদক মো. হোসাইন, অর্থ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সহ-অর্থ সম্পাদক মো. নাসির উদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. তৌহিদুর রহমান, সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহেদুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মো. মোজ্জাম্মেল হক, সহ-ক্রীড়া সম্পাদক মো. কামাল, শ্রম বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন, সহ- শ্রম বিষয়ক সম্পাদক দিলীপ কুমার দেব, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ভালোবাসা দাশ, সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সৈয়দা সাজিয়া এমদাদ, সদস্য পরিমল দাশ, কুমকুম চৌধুরী, শাহানাজ পারভিন, কাজী মো. হোসাইন , জেসমিন আকতার, মো.আবু জাফর তালুকদার, মো. রফিক, রাবেয়া আকতার, এরিনা আকতার ও রওশন আরা বেগম।