প্রধান পাতা

বোয়ালখালীতে দুস্থদের পাশে পাঠশালা


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বোয়ালখালীতে করোনাকালীন অসহায় দুস্থ (ভিক্ষুক,বিধবা, স্বামী পরিত্যাক্ত) মায়েদের পাশে দাড়িয়েছে সৃজনশীল ও সেবাধর্মী সংগঠন পাঠশালা ।

উপজেলার আওতাধীন যে কোন প্রকৃত ভিক্ষুক, বিধবা ও স্বামী পরিত্যাক্তদের মানবিক সহায়তা প্রদান করা হবে বলে বোয়ালখালী নিউজ ডট কমকে জানান পাঠশালার উদ্যোক্তা সংগঠক সুব্রত দত্ত রাজু ।

তিনি বলেন করোনাকালীন সময়ে আমাদের আশে পাশে যেন কোন মা অনাহারে না থাকে সে লক্ষে প্রকৃত অসহায়দের আপদকালীন মানবিক খাদ্য সহায়তা প্রদান করা হবে ।

আশে পাশে কোন অসহায় ভিক্ষুক, বিধবা ও স্বামী পরিত্যাক্ত থাকলে উল্লেখিত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তিনি ।

উল্লেখ্য, মহামারির শুরু থেকেই মানুষের পাশে দাঁড়াতে পাঠশালা বেশ কিছু কার্যক্রমের উদ্যোগ নিয়েছে। সফলভাবে সেসব কার্যক্রম অব্যাহত রেখেছে । বর্তমানে বিনা খরচে টিকা নিবন্ধন করে দেওয়ার পাশাপাশি বিনা মূল্যে জরুরি অক্সিজেন সরবরাহও করে যাচ্ছে সংগঠনটি। নিবন্ধন করতে আগ্রহীকে জাতীয় পরিচয়পত্র সঙ্গে আনার আহ্বান জানানো হয়। ২৫ বছরের উপরে জাতীয় পরিচয়পত্র নিয়ে আসা অসংখ্য মানুষের নিবন্ধন বিনা খরচে করে দেয় সংগঠনটি।