প্রধান পাতা

বোয়ালখালীতে নিরীহ পরিবারকে হয়রানীর অভিযোগ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বোয়ালখালীতে এক নিরীহ পরিবারকে ভিটে ছাড়া করার হামলা মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ পাওয়া গেছে । এ ব্যাপারে প্রতিকার চেয়ে বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন সারোয়াতলী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মো. সিরাজুল ইসলামের স্ত্রী ফাতেমা বেগম ।

অভিযোগ সুত্রে জানা যায়,দীর্ঘদিন ধরে স্থানীয় দুবৃর্ত্তরা অভিযোগকারীর বসতঘর জোর পূর্বক দখল করতে গেলে পরিবারের সদস্যদের গুরুতর আহত করে ।এ ঘটনায় বোয়ালখালী থানায় দায়েরকৃত মামলায় আসামীরা গ্রেফতার হয় । জামিনে এসে তারা পুনরায় বহিরাগত লোকজন নিয়ে অভিযোগকারীর বড় ছেলে মো. জাহেদকে জোটপুকুর বাজারে এলোপাতাড়ি মারধর করে । এসময় বেশী বাড়াবাড়ি করলে চুরি ডাকাতি ও চাঁদাবাজি মামলায় জড়িয়ে হয়রানী করার হুমকি প্রদান করে ।

অভিযোগকারী ফাতেমা বেগম জানান, স্থানীয় কিছু ভুমিদস্যু আমাদের বসত ভিটি জোর পূর্বক দখলের মরিয়া হয়ে উঠেছে । তারা গত ৯ ডিসেম্বর ২০২১ তারিখে আমার পরিবারের সদস্যদের নামে মিথ্যা বানোয়াট মামলা ( মামলা নং-২৫৯/২০২১)দায়ের করে হয়রানি করছে । এ ঘটনার সাথে আমার পরিবারের সদস্যরা কোন ভাবেই জড়িত নয় ।

এ ব্যাপারে স্থানীয় ২৮ জন দোকানদার ও এলাকাবাসীর স্বাক্ষরিত প্রত্যয়ন পত্রে বলেন সিরাজুল ইসলামের পরিবার কোন ধরনের অপরাধ ও আইন শৃংখলাবিরোধী কর্মকান্ডে জড়িত নয়। তাদের দ্বারা সমাজের কোন ব্যক্তি পরিবার কোন ক্ষতির সন্মুখীন হয়নি ।

বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহার বলেন ,অভিযোগটি খতিয়ে দেখা হচ্ছে।