প্রধান পাতা

বোয়ালখালীতে পাঠশালার প্রতিনিধি পর্ষদ গঠন


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সৃজনশীল ও সেবাধর্মী কার্যক্রম পাঠশালা’র প্রতিনিধি পর্ষদ (২০-২১) গঠন করা হয়েছে। প্রতিনিধি পর্ষদে দ্বিতীয় বারের ন্যায় মূখপাত্র নির্বাচিত হয়েছেন জনাব কিশোর দে। আজ রবিবার (১৭ জানুয়ারী) কধুরখীল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত সাধারন সভায় ২য় প্রতিনিধি পর্ষদ গঠন করা হয়।

এছাড়া শিক্ষা ও সেবা প্রতিনিধি- মিতু তালুকদার, সহ-শিক্ষা ও সেবা প্রতিনিধি- জয় পালিত, অর্থ ও পরিকল্পনা প্রতিনিধি দিপেশ চৌধুরী, গনসংযোগ ও গনমাধ্যম প্রতিনিধি- টিটন দে টিটু, সহ- গনসংযোগ ও গণমাধ্যম প্রতিনিধি শ্রীচরণ বিশ্বাস, প্রযুক্তি ও দপ্তর প্রতিনিধি- বিজয় চক্রবর্তী, প্রচার ও প্রকাশনা প্রতিনিধি- জয় নন্দী, সহ- প্রচার ও প্রকাশানা প্রতিনিধি- আকলিমা আক্তার, শিশু কিশোর প্রতিনিধি- লিংকন তালুকদার, ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিনিধি- মিল্টন চৌধুরী, সহ- ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিনিধি- মুক্তা চৌধুরী, দূর্যোগ ও ত্রাণ প্রতিনিধি- রকি দে, সহ- দূর্যোগ ও ত্রাণ প্রতিনিধি- অন্তর দাশ, সদস্য (সেবক) সচিব- রাজীব দাশ, সহ- সদস্য প্রতিনিধি- গৌরব মজুমদার রন্টি, রানা দত্ত, নিলাদ্রী দত্ত মুন, প্রিয়ঞ্জিত চক্রবর্তী নিলয়, সজীব চৌধুরী জীবন ও সমন্বয়ক প্রতিনিধি- তন্ময় দত্ত বাবু ।

একুশ সদস্য বিশিষ্ট বর্তমান পর্ষদের দায়িত্ব বিগত পর্ষদের বিলুপ্তির সময়কাল থেকে কার্যকর হবে জানিয়েছেন পাঠশালা কার্যক্রমের উদ্যোক্তা ও সংগঠক সুব্রত দত্ত রাজু এবং বর্তমান পর্ষদ পাঠশালাকে আরো মানবকল্যাণমূখী করে গড়ে তুলবে বলে প্রত্যাশা করেছেন।