চট্টগ্রাম

বোয়ালখালীতে পুরুষাঙ্গ দেখানো সিরাজুলের হামলায় বড় ভাই আহত


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বোয়ালখালীতে জায়গা বিরোধের জেরে পরনের লুঙ্গি তুলে পুরুষাঙ্গ দেখানো সিরাজুল ইসলাম (৬৫) র অতর্কিত হামলায় গুরুতর আহত মো. ইছাককে (৭০) চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান আহত মো. ইছাকের ছেলে মোহাম্মদ মিন্টু ।

আজ (১১) এপ্রিল দুপুরে উপজেলার পোপাদিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নুরু মেম্বার বাড়িতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে ।

আহত মো. ইছাককে (৭০)কে বোয়ালখালী হাসপাতালে আনা হলে জখম গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক ডা. ফারহানা কাদেরী ।

গত ২০ জানুয়ারি ভ্রাম্যমানে আদালতে পোপাদিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নুরু মেম্বার বাড়ির মৃত আবুল হোসেনের ছেলে সিরাজুল ইসলাম (৬৫) কে পরনের লুঙ্গি তুলে পুরুষাঙ্গ দেখানো ও মহিলাদের শ্লীলতাহানির দায়ে এক মাসের কারাদন্ড প্রদান করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী ।