প্রধান পাতা

বোয়ালখালীতে প্রধানমন্ত্রীর উপহার ঘর পাচ্ছেন ৪৭ ভূমিহীন পরিবার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বোয়ালখালীতে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জমি ও ঘর উপহার পাচ্ছেন ৪৭ পরিবার।আগামী ২০ জুন মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করবেন। এরপরই তাদের হাতে ঘরের চাবি তুলে দিবে উপজেলা প্রশাসন।

এ উপলক্ষে ১৮ জুন সকাল ১০টায় উপজেলা হল রুম(অপরাজিতা)য় আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার এসব কথা বলেন।

এসময় তিনি স্থানীয় সাংবাদিকদের বলেন, সরকারি অর্থায়নে ১ম পর্যায়ে ২০টি, ২য় পর্যায়ে ২০ ও ব্যক্তিগত অর্থায়নে ৭টি ঘর তৈরি করা হয়েছে। আগামী ২০ জুন ভূমিহীন ও গৃহহীন ৪৭টি পরিবারকে এসব ঘরে নামজারী খতিয়ানসহ বুঝিয়ে দেওয়া হবে।এসব ঘর নির্মাণে সর্বোচ্চ স্বচ্ছতা ও টেকসই নিশ্চিত করা হয়েছে বলে জানিয়ে বলেন,প্রতিটি পরিবারের জন্য নির্মাণ করা হয়েছে দুই কক্ষ ও এক বারান্দা বিশিষ্ট ঘর। সাথে আছে রান্না ঘর ও টয়লেট। একেকটি ঘর নির্মাণে ব্যয় হচ্ছে এক লাখ ৯১ হাজার টাকা।

বোয়ালখালীতে ২৯৬টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের তালিকা মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। পর্যায়ক্রমে সবাইকে ঘর প্রদান করা হবে বলে জানান তিনি। এসময় উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইসমাইল। এ প্রেস ব্রিফিং এ বোয়ালখালী প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ বোয়ালখালীর কর্মরত সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।