প্রধান পাতা

বোয়ালখালীতে ভ্রাম্যমান আদালতে ৫২ মামলা


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বোয়ালখালী উপজেলায় লকডাউন কার্যকর ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে উপজেলা প্রশাসন বোয়ালখালী , সেনাবাহিনী, পুলিশ ও আনসারের সমন্বয়ে উপজেলা সদর, জোট পুকুর, তালতলা, কানুনগো পাড়া, শ্রীপুর নরুল্লা মুন্সির হাট, কেরানী বাজার, ফকিরহাট বাজার, চৌধুরীর হাট, রিভার ভিউ, কালুরঘাট ও গোমদন্ডী ফুলতলা এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

আজ রবিবার (২৫ জুলাই) উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার এর পৃথক ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন ।

এ সময় সংক্রামক রোগ(প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন- ২০১৮ এর আওতায় ১৭টি মামলা দায়ের করে ৭৯০০/- টাকা জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহার ।

এছাড়া ২০টি অসহায় পরিবারকে শুকনা খাবার সহ প্রয়োজনীয় সংখ্যক মাস্ক বিতরণ করা হয়।

স্বাস্থ্যবিধি মেনে না চলায়, মাস্ক না পরায়, অযথা ঘুরাঘুরি করায় এবং প্রয়োজন ছাড়া গাড়ী নিয়ে অযথা চলাচল এবং মোটর সাইকেল চালকেরা হেলমেট না পরায় ৩৫টি মামলায় ৩ হাজার ৫শ টাকা জরিমনা আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার বলেন, ‘লকডাউন সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ৩৫টি মামলায় ৩হাজার ৫শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। অভিযানকালে লকডাউন চলাকালীন সময়ে অযথা জনসাধারণকে ঘুরাঘুরি না করার এবং যানবাহন নিয়ে চালকদের বের না হওয়ার জন্য নির্দেশ দেয়া সহ ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়।

জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।