প্রধান পাতা

বোয়ালখালীতে শ্বশুর বাড়ীতে জামাইকে মারধর


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বোয়ালখালীতে শ্বশুর বাড়ীতে জামাইকে মারধরের অভিযোগ পাওয়া গেছে । এ ঘটনায় চার জনের নাম উল্লেখ করে বোয়াখালী থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী নিশান চৌধুরী । অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ ।

শনিবার ( ১৫ মে ) বিকালে বোয়ালখালী পৌরসভার ৫ নং ওয়ার্ডের পুলিন শিকদার বাড়ীতে এ ঘটনা ঘটে । আহত নিমান চৌধুরী (২৯) সারোয়তলীর ৮ নং ওয়ার্ডের দক্ষিণ কনজুরী দিলীপ মাস্টারের বাড়ীর নির্মল চৌধুরীর ছেলে ।তিনি কাপ্তাই রাস্তার মাথায় জেন্টস পার্লারের ব্যবসা করেন ।

অভিযুক্তরা হলেন বোয়ালখালী পৌরসভার ৫ নং ওয়ার্ডের দরফ পাড়া শিকদার বাড়ীর মৃত পুলিন শিকদারের ছেলে বাবুল শিকদার(৪০),শিবু শিকদার (৪৫),স্ত্রী বেবী শিকদার(৫০),শিবু শিকদারের স্ত্রী জয়া শিকদার(৩৬) ।

বোয়ালখালী উপজেলা হাসপাতালের উপ কমিউনিটি মেডিক্যাল অফিসার বিপ্লব চৌধুরী জানান আহত নিশান চৌধুরীকে হাসপাতালে আনা হলে চিকিৎসা সেবা প্রদান করা হয় ।

অভিযোগ সুত্রে জানা যায় , নিশান চৌধুরীর সাথে বিবাদীদের দীর্ঘদিন যাবত পারিবারিক খুটিনাটি বিষয় নিয়ে বিরোধ চলে আসছে ।শনিবার বিকালে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে অভিযুক্তদের হাতে থাকা লাঠি, ছুরি দিয়ে এলোপাতারী আঘাত করে উপর্যুপরি কিল ঘুষি ও লাথিতে শরীরের বিভন্নস্থানে জখম করে ।

নিশান চৌধুরী জানান আমার স্ত্রী দীর্ঘদিন ধরে মানসিক নির্যাতন করে আসছে । গত শুক্রবার রাতে কর্মস্থল থেকে বাড়ীতে আসলেে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে । একপর্যায়ে আমাকে ঘরের বাইরে থেকে দরজা আটকে দিয়ে চেচামেচি শুরু করে । শনিবার এ ঘটনা শ্বশুরবাড়ীর লোকজনকে জানাতে আসলে এ ঘটনা ঘটে ।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল করিম এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে জানিয়েছেন ।