জাতীয়

ব্যালট পেপারে লেখা ‘খালেদা জিয়ার মুক্তি চাই’


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চতুর্থ ধাপে ১১৮ উপজেলার ৮৩৬টি ইউনিয়ন পরিষদে (ইউপি) ভোটগ্রহণ শেষ হয়েছে রোববার (২৬ ডিসেম্বর। এর মধ্যে নোয়াখালীর সদর ও কবিরহাট উপজেলার ১৬টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচন চলাকালীন সামাজিক যোগাযোগের মাধ্যমে ভোটের ৩টি ব্যালট পেপার ভাইরাল হয়। যাতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চেয়ে লেখা ও সিল মারা ছিলো।

জানা গেছে, সকাল ৮টা থেকে জেলার কবিরহাট উপজেলার ৭টি ইউনিয়নের ৬৬টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। সকাল থেকে ভোটারদের ব্যাপক উপস্থিতিতে চলে ভোটগ্রহণ। প্রতিটি কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিলো লক্ষণীয়।

বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে চেয়ারম্যান প্রার্থীদের ৩টি ব্যালট পেপার ভাইরাল হয় যার মধ্যে সুন্দলপুর ইউনিয়নের একটিতে লেখা ছিলো‘খালেদা জিয়ার মুক্তি চাই’ নরোত্তমপুর ইউনিয়নের দ্বিতীয়টিতে ছিল ‘বেগম জিয়ার মুক্তি চাই’এবং তৃতীয়টিতে কবিরহাট উপজেলা ছাত্রদলের একটি সিলে লেখা ছিলো‘খালেদা জিয়ার মুক্তি চাই’।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমান বলেন, বেগম জিয়ার মুক্তির দাবিতে সারা দেশে আমাদের দলের নেতাকর্মীরা আন্দোলন করছে। অতি উৎসাহী বা আবেগী আমাদের কোনো নেতাকর্মী এ কাজ করেছে বলে মনে হচ্ছে।

এর আগেও কয়েকটি নির্বাচনে এমন ঘটনা ঘটেছে বলে জানান তিনি।