জাতীয়

ভাতিজাকে খুন করে ঘরের মেঝেতে পুঁতে রাখলেন চাচি


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

মাদারীপুরের শিবচরে আপন চাচির ঘর থেকে আড়াই বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিনগত রাত ৩টার দিকে কাঁঠালবাড়ী ইউনিয়নের বাঘিয়ার আরব আলী বেপারি কান্দি গ্রাম থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, গত বুধবার শিশু কুতুব উদ্দিন নিখোঁজ হয়। শিশুটির বাবা ইউনুস বেপারি বাদী হয়ে শিবচর থানায় একটি অভিযোগ করেন।

অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার পুলিশের একটি দল শিশুটির চাচি নার্গিস বেগম ও চাচাতো বোন হাফসাকে আটক করে।

পুলিশের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে শিশু কুতুব উদ্দিনকে হত্যার কথা স্বীকার করে তারা। হত্যার পর ঘরে ভেতরে থাকা টয়লেটের পাশে মেঝে কেটে গর্ত করে সেখানে পুঁতে রাখা হয়। বৃহস্পতিবার গভীর রাতে গর্ত খুঁড়ে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধার করে মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে।

শিবচর থানার (ওসি) মিরাজ হোসেন জানান, শিশু কুতুব উদ্দিনের আপন চাচি নার্গিস বেগম শিশুটিকে হত্যা ঘরের ভেতর টয়লেটের পাশে গর্ত করে পুঁতে রাখে। পুলিশের জিজ্ঞাসাবাদে তিনি হত্যার কথা স্বীকার করেছেন।

তিনি বলেন, প্রাথমিকভাবে নার্গিস বেগম জানিয়েছেন পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য থাকার কারণেই ভাতিজা কুতুব উদ্দিনকে হত্যা করেছেন।