বিনোদন

ভিন্নমাত্রার বিজ্ঞাপনে মর্ডান বউ ও খুঁতখুঁতে শাশুড়ি


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সম্প্রতি অনলাইন ও দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেলগুলোতে একটি বিজ্ঞাপন বেশ নজর কেড়েছে দর্শকদের। বিজ্ঞাপনচিত্রটিতে মর্ডান বউ চরিত্রে অভিনয় করেছেন মডেল ও অভিনেত্রী সারিকা এবং খুঁতখুঁতে শাশুড়ি চরিত্রে অভিনয় করেছেন গুণী অভিনেত্রী শম্পা রেজা।

এসিআই প্রিমিও প্লাস্টিকস’র প্রিমিও কিচেন মাস্টার এর ভিন্নমাত্রার এই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন আশুতোষ সুজন।

বিজ্ঞাপনটির গল্পে দেখা যায়, শম্পা রেজা ও তার স্বামী তাদের ছেলের নতুন সংসার দেখতে তাদের বাড়িতে যায়। বাড়িতে গিয়ে যখন শম্পা রেজা রান্নাঘরে যান তখন তিনি প্রিমিও কিচেন মাস্টার দেখে বেশ আনন্দিত হন এবং নিজেও একটি প্রিমিও কিচেন মাস্টার কিনতে আগ্রহ প্রকাশ করেন।

বিজ্ঞাপন সম্পর্কে সারিকা গণমাধ্যমকে বলেন, কিছুদিন বিরতির পর আশুতোষ সুজন ভাইয়ের নির্দেশনায় একটা ভালো বিজ্ঞাপনে কাজ করলাম। বিজ্ঞাপনটিতে কাজ করে বেশ ভালোই লেগেছে। একজন অভিনেত্রী হিসেবে ভালো কাজ সবসময় আমি করতে চাই। এ কাজটাও তেমনি একটি ভালো বিজ্ঞাপন।

বিজ্ঞাপনটিতে শম্পা রেজার স্বামী চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা ঝুনা চৌধুরী ও সারিকার স্বামী চরিত্রে অভিনয় করেছেন নিলয় আলমগীর।