আন্তর্জাতিক

ভূতের বিরুদ্ধে থানায় অভিযোগ!


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ভূতের যন্ত্রণায় দিনের পর দিন বিরক্ত হওয়ার দাবি করে থানায় অভিযোগ দায়ের করেছেন ভারতের এক ব্যক্তি। গুজরাটের বাসিন্দা ভরসঙ্গভাই বারিয়ালসো নামের এই ব্যক্তির ক্রমাগত অনুরোধে শেষ পর্যন্ত অভিযোগ নিতে বাধ্য হয়েছে পুলিশ। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দাবাজার পত্রিকার প্রতিবেদন থেকে এসব তথ্য জানা গেছে।

৩৫ বছর বয়সী ভরসঙ্গভাই বারিয়ালসোর দাবি, কাজে গেলেই তাকে বিরক্ত করে ভূতের দল। এমনকি দুইটি ভূত তাকে মেরে ফেলার হুমকিও দিয়েছে। কাজে ব্যস্ত হয়ে পড়লেই ভূতরা তাকে বিরক্ত করে বলে দাবি করেন তিনি।

অভিযোগ নেওয়া প্রসঙ্গে এক পুলিশ কর্মকর্তা বলেন, ‘ওই ব্যক্তি খুব ভীত ছিলেন। তার কথাবার্তাও অসংলগ্ন। তাকে শান্ত করতেই অভিযোগ নেওয়া হয়েছে।’

অভিযোগ নেওয়ার পর ভরসঙ্গভাই বারিয়ালসোর পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করে পুলিশ। পরিবারের দাবি, থানায় অভিযোগ দায়েরের বিষয়ে জানতেন না তারা। ভরসঙ্গভাইয়ের মানসিক চিকিৎসা চলছে। কিন্তু গত কয়েক দিন ধরে তিনি কোনও ওষুধ খাচ্ছেন না বলেও জানায় তার পরিবার।