জাতীয়

ভোটের দিন সকালে মারা গেলেন প্রার্থী


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী মনির উদ্দিন তালুকদারের মৃত্যু হয়েছে। আজ রোববার ভোরে শিকলবাহা ইউনিয়নের নিজ ঘরে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। সকাল ৮টা থেকে এ ওয়ার্ডে ভোটগ্রহণ চলছে।

জানা গেছে, মনির উদ্দিন তালুকদার কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বারপ্রার্থী হয়ে ফুটবল মার্কায় প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। ভোটের মাঠে প্রচার-প্রচারণা সরব ছিলেন তিনি। ভোটগ্রহণের আগে তার হঠাৎ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুর শুক্কুর বলেন,‘শিকলবাহা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী মনির উদ্দিন তালুকদারের মৃত্যুর খবর পেয়েছি। আইন অনুযায়ী, তার মৃত্যুতে নির্বাচনে কোনো প্রভাব পড়বে না।’

রিটার্নিং কর্মকর্তা রকর চাকমা বলেন, ভোরে নিজ বাড়িতে হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন সদস্য প্রার্থী মো. মনির উদ্দিন তালুকদার। তবে সকাল ৮টা থেকে ওই ওয়ার্ডে ভোটগ্রহণ চলছে।

এই প্রার্থী নির্বাচিত হলে পরবর্তীকালে সেখানে উপনির্বাচন অনুষ্ঠিত হবে বলেও জানান রিটার্নিং কর্মকর্তা রকর চাকমা।