জাতীয়

ভোট কিনতে বাধা দেওয়ায় প্রতিপক্ষের ছেলেকে মারধর


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ভোলার দৌলতখানে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট কিনতে বাধা দেওয়ায় শাহিন হাওলাদার নামে এক যুবককে পিটিয়ে জখম করা হয়েছে। মেম্বার প্রার্থী তানজিল হোসেন মামুনের বিরুদ্ধে এই হামলার অভিযোগ উঠেছে। শাহিনকে উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে এই হামলার ঘটনা ঘটে।

শাহিন হাওলাদার উপজেলার দক্ষিণজয়নগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেওয়া মেম্বার প্রার্থী অহিদ হাওলাদারের ছেলে। এ ঘটনায় তানজিল হোসেনের বিরুদ্ধে দৌলতখান থানায় অভিযোগ করা হয়েছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

আহত শাহিন জানায়, গত মঙ্গলবার রাতে তাদের প্রতিপক্ষ মামুন বিভিন্ন বাড়িতে গিয়ে টাকা দিয়ে ভোট কিনছেন এমন খবর পেয়ে তিনি সেখানে গেলে মামুন লাঠিসোটা নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় আরও তিন সমর্থক আহত হয়।

এ বিষয়ে অভিযুক্ত প্রার্থী মামুন বিষয়টি অস্বীকার করেন। দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।