প্রধান পাতা

ভয় দেখিয়ে ধর্ষণে অন্তঃসত্ত্বা তরুণী, যুবক গ্রেপ্তার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সাভারে তরুণীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গভীর রাতে সাভারের পূর্ব রাজাশন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়,সাভারের পূর্ব রাজাশন এলাকায় একটি বাড়িতে ওই তরুণী ও ওই যুবক ভাড়া থাকতেন। গত চার মাস ধরে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে মামুন ইসলাম (৩৪) নামে ওই যুবক তাকে ধর্ষণ করে আসছিলেন। পরে ওই তরুণী চার মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়লে গতকাল বৃহস্পতিবার তিনি সাভার মডেল থানায় ধর্ষণকারী যুবক মামুনকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। পরে  পুলিশ রাতেই ওই এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করে।

ধর্ষণের শিকার তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার এসআই (উপ-পরিদর্শক) রশিদ মিয়া বলেন, ‘ধর্ষণকারীকে আদালতে প্রেরণ করা হবে আজ। আটক ধর্ষণকারী নওগাঁ জেলার মান্দা থানার বেলালদেও গ্রামের মৃত আব্বাস মন্ডলের ছেলে।’