জাতীয়

মাত্র এক হাজার টাকার জন্য শিশুকে হত্যা!


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

মাত্র এক হাজার টাকার জন্য ৮ বছর বয়সী শিশু আব্দুল হাসিম মাহিমকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত মাহিম মৌলভীবাজারের আখাইলকুড়া ইউনিয়নের সম্পাশি গ্রামের মো. বদরুল ইসলামের ছেলে।

জানা গেছে, গত ১১ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় ওই শিশু বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরে তার বস্তাবন্দি মরদেহ মনু নদীতে পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জিয়াউর রহমান। তিনি জানান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক, পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তুজা ও বিট কর্মকর্তা এসআই আবু নাইয়ুম মিয়াসহ সদর থানার একটি দল হত্যার রহস্য উন্মোচনে মাঠে নামে।

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে সম্পাশি গ্রামের সাব্বির বক্স (১৯) সহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে সাব্বির বক্স জানান, মাত্র এক হাজার টাকা পাওনাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে তিনি নিজেই শিশু মাহিমকে গলায় রশি পেঁচিয়ে হত্যা করেন। পরে লাশ গুমের উদ্দেশ্যে মনু নদীতে ফেলে দেন।

শিশু মাহিম হত্যার ঘটনায় সোমবার সাব্বির বক্সকে প্রধান আসামি করে নিহত শিশুর বাবা মো. বদরুল ইসলাম বাদী হয়ে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

প্রধান আসামি সাব্বির বক্স হত্যার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।