জাতীয়

মিথ্যা তথ্য দিয়ে নেয়া ভাতা ফেরত দিলেন ইউপি সদস্য


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

মিথ্যা তথ্য দিয়ে স্ত্রী সন্তানের নামে উত্তোলিত ভাতা ৪৮ হাজার ৩শ টাকা ফেরত দিয়েছেন ফেনীর ফুলগাজীর দরবার ইউপির ৬ নং ওয়ার্ড সদস্য কামরুজ্জামান।

কামরুজ্জামান জানান, গত রোববার (৭ ফেব্রুয়ারি) ফুলগাজীর সোনালী ব্যাংক শাখা সমাজসেবা কার্যালয় হিসাব নম্বরে এ টাকা জমা প্রদান করেছেন তিনি।

এদিকে কামরুজ্জামানকে কারণ দর্শানোর জবাব হাতে পেয়েছেন বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসী বেগম। তিনি জানান, মঙ্গলবার সংশ্লিষ্ট ইউনিয়নের ভাতা যাচাই বাছাই কমিটির একটি সভা অনুষ্ঠিত হবে। এরপর একটি প্রতিবেদন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এর কাছে প্রেরণ করা হবে।

এর আগে বৃহস্পতিবার কারণ দর্শানোর জবাবে নিজের দায় স্বীকার করে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন ইউপি সদস্য কামরুজ্জামান। কামরুজ্জামান লিখেছেন ইউপি সদস্য হিসেবে তিনি পরিবারের সদস্যদের ভাতা দেয়ার বিষয়ে পদক্ষেপ নিয়েছেন তা ঠিক হয়নি। ক্ষমা করলে তিনি স্বাভাবিকভাবে সরল জীবনযাপন করবেন।

প্রসঙ্গত, এ বিষয়ে গত সপ্তাহে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে তোলপাড় শুরু হয়। বিষয়টি প্রশাসনের নজরে এলে উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুজ্জামানকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করে। বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের নিকট লিখিত জবাব দেন তিনি।