জাতীয়

মেঘনার মাঝপথে ফেরিতে আগুন, ৮ ট্রাক পুড়ে ছাই


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

লক্ষ্মীপুরের মজুচৌধুরীর ঘাট থেকে ভোলার উদ্দেশ্যে ছেড়ে আসা ফেরি ‘কলমীলতা’র একটি গাড়িতে আগুন লেগে মালবাহী অন্তত ৮টি ট্রাক পুড়ে গেছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) ভোরে এ ঘটনা ঘটে।

ভোলা নৌ-পুলিশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজন কুমার পাল জানান, ফেরিটি  রাত ৩টার দিকে ঘাট থেকে ভোলার উদ্দেশ্যে ছেড়ে আসে। ভোর ৪টার দিকে মতিরহাট পাড় হয়ে মেঘনার মাঝ নদীতে আসার পর হঠাৎ আগুন লেগে যায়। এ সময় স্টাফসহ যাত্রীরা ফেরির পিছনের দিকে নিরাপদে অবস্থান নেয়। এক পর্যায়ে মাছ ধরার একটি ট্রলার এগিয়ে এলে তারা কয়েকজন যাত্রী ওই ট্রলারের সাহায্যে নিরাপদে চলে আসে।

তিনি জানান, ফেরিতে দুই তিনটি ট্রাক ছাড়া সবগুলো ট্রাক মালামালসহ পুড়ে গেছে।

বিআইডব্লিউটিসি’র ভোলার ম্যানেজার পারভেজ খান জানান, খবর পেয়ে অপর একটি ফেরিতে করে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে। ফেরিতে ১৬টি মালবাহী ট্রাক ছিল তার ভিতরে ৮টি মালবাহী গাড়ি পুড়ে গেছে। বর্তমানে ফেরিটি লক্ষ্মীপুরের মেঘনা নদীর গুনগুনিয়া চর এলাকায় নোঙ্গর করে আছে।