জাতীয়

যেকোনো মুহূর্তে সরকারের পতন ঘটবে: রিজভী


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, জনগণের কাছে ইতোমধ্যেই এই আওয়ামী সরকার গণধিকৃত হয়ে গেছে। সরকারের ক্ষমতায় থাকার আর কোনো ভিত্তি নেই। যেকোনো মুহূর্তে এই সরকারের পতন ঘটবে।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাজার প্রতিবাদে শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় ঢাকা মহানগর উত্তর বিএনপি আয়োজিত এক বিক্ষোভ মিছিল ও সমাবেশে তিনি এসব কথা বলেন।

বিক্ষোভ মিছিলটি রাজধানীর শাহজাদপুর এলাকার সুবাস্তু টাওয়ারের সামনে থেকে শুরু হয়ে বাড্ডা লিংক রোডের সামনে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

রুহুল কবির রিজভী বলেন, সরকারের রাষ্ট্রযন্ত্র থেকে যে দুর্গন্ধ বের হচ্ছে তা দেশে-বিদেশে ছড়িয়ে পড়েছে। আর কোথাও এই সরকারের মুখ দেখানোর জো নেই। তাই আগের মতো ব্যর্থ রাষ্ট্রের ভয়াবহ ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করতে দেশের জনপ্রিয় নেতা তারেক রহমানকে মিথ্যা মামলায় সাজা দিয়েছে। এটি সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।

তিনি বলেন, সরকারের দেশের মাটিতে পা রাখার অবস্থা নেই। চারদিক থেকে ব্যর্থ হয়ে সরকার জিয়া পরিবারকে টার্গেট করে আবারো মিথ্যা মামলা দিয়ে এবং নানা ধরনের কুৎসা রটনা করে নিজেরা মনে করছে পার পেয়ে যাবে।

তারেক রহমানের বিরুদ্ধে করা মামলা ও সাজা প্রত্যাহারের দাবি জানান রিজভী।