প্রধান পাতা

যৌন উত্তেজক সিরাপসহ যুবলীগের দুই নেতা গ্রেপ্তার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

পাবনা শহরের শালগাড়িয়া এলাকায় ডিবি পুলিশ পৃথক দুটি অভিযান চালিয়ে যৌন উত্তেজন সিরাপ তৈরির অপরাধে ও অস্ত্র গুলিসহ দুই যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন- ছোট শালগাড়িয়া এলাকার আজমল (৩৫) ও একই এলাকার রাজ আহমেদ রনি (৩৪)। তারা দুজনই জেলা যুবলীগের নেতা। 

আজ বৃহস্পতিবার পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান (বিপিএম) এসব তথ্য জানান। তিনি জানান, গতকাল বুধবার রাত ৯টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রোকনুজ্জামানের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল শহরের ছোট শালগাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল ও ৭ রাউন্ড গুলিসহ আজমলকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আজমলের বিরুদ্ধে হত্যাসহ চারটি মামলা রয়েছে।

একইরাতে ছোট শালগাড়ীয়া এলাকায় রাজ আহমেদ রনির কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ যৌন উত্তেজক সিরাপ, মানবদেহের জন্য ক্ষতিকারক রাসায়নিক পদার্থ ও ৫ বোতল স্পিরিটসহ রনিকে গ্রেপ্তার করে। এসব ঘটনায় আলাদা মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান আরও জানান, পাবনায় অস্ত্র ও মাদকব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। কারও ব্যক্তি পরিচয় পুলিশের দেখার বিষয় নয়। অপরাধী হলে তাকে আইনের আওতায় আসতেই হবে।

এ বিষয়ে জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি সাংবাদিকদের বলেন, গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের বিষয়ে জেনেছি। বিষয়টি কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দকে জানানো হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। তবে কারও ব্যক্তিগত অপরাধের দায় যুবলীগ নেবে না বলেও মন্তব্য করেন তিনি।