খেলা

রাসেলের ইনজুরিতেও সাকিবের জায়গা হয়নি


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

কোভিড-১৯ পরিস্থিতির কারণে আইপিএল স্থগিত হওয়ার আগে কলকাতার সাত ম্যাচের প্রথম তিন ম্যাচ খেলেছিলেন সাকিব। সন্তোষজনক পারফরম্যান্স করতে না পারায় একাদশ থেকে ছিঁটকে যান তিনি। এবার দুবাইতে দ্বিতীয় পর্বের চার ম্যাচ খেলতে নামছে কলকাতা কিন্তু সাকিবের আর একাদশে জায়গা হলো না।

মূলত বিদেশিদের পারফরম্যান্স ভালো হওয়ায় সাকিবের ফেরাটা কঠিন হতে থাকে। আন্দ্রে রাসেলের ইনজুরিতে সাকিবের একাদশে ফেরার আভাস ছিল। কিন্তু টসের সময় দেখা যায় সাকিবকে না নিয়েই একাদশ সাজিয়েছে কেকেআর। শারজা ক্রিকেট স্টেডিয়ামের এ ম্যাচটিতে টস জিতে আগে দিল্লিকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে কলকাতা।

কলকাতা নাইট রাইডার্স একাদশ : শুভমান গিল, ভেঙ্কেটেশ আইয়ার, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (অধিনায়ক), নিতিশ রানা, দিনেশ কার্তিক, সুনীল নারিন, লকি ফার্গুসন, টিম সাউদি, বরুণ চক্রবর্তী, সন্দ্বিপ ওয়ারিয়র।

দিল্লি ক্যাপিটালস একাদশ : শিখর ধাওয়ান, স্টিভেন স্মিথ, শ্রেয়াস আইয়ার, ঋষভ পান্ত (অধিনায়ক), শিমরন হেটমায়ার, লতিফ যাদব, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, এনরিচ নর্কিয়া ও আভেস খান।