জাতীয়

র‌্যাব অভিযানে পর্নোগ্রাফির সরঞ্জামাদি ও নারীসহ আটক ৫


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বগুড়ার পৌর এলাকা থেকে পর্নোগ্রাফি ভিডিও তৈরির সরঞ্জামাদি ও নারীসহ ৫ জনকে আটক করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-১২’র হেড কোয়ার্টারের সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলেন, আতাউর রহমান ওরফে রানা (৪০), আতাউর রহমানের স্ত্রী (২৪), স্বপন প্রামানিক (৩৯), হানিফ প্রামানিক (২৫) ও সিরাজগঞ্জের ঘুড়কা বেলতলার এক মেয়ে (২০)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার রাতে র‌্যাব-১২’র একটি চৌকষ দল বগুড়ার পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের রায় বাহাদুর রোড জলেশ্বেরী তলা ডেকান্স টাওয়ারের ১০ তলা ও ৯ নং ওয়ার্ডের রিয়াজ উদ্দিনের বিল্ডিংয়ের ৫ তলায় তল্লাশী চালিয়ে পর্নোগ্রাফি ভিডিও তৈরির সরঞ্জামাদি উদ্ধার করে। এসময় ২ জন নারীসহ ৫ জনকে আটক করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়- আটককৃতদের কাছ থেকে পর্নোগ্রাফি ভিডিও তৈরির কাজে ব্যবহৃত ২টি ল্যাপটপ, ২টি পেনড্রাইভ, ২টি আলোকসজ্জার লাইট, ১টি যৌন উত্তেজক ভাইব্রেশন যন্ত্র, ১টি সাউন্ড বক্স, ১টি বেল্টযুক্ত প্লাস্টিকের কৃত্রিম পেনিস, ১ টি চার্জার ব্যাটারী, ২ টি এলইডি লাইট, ৮টি মোবাইল ফোন, ১৫ পিস ইয়াবা ও পর্নোগ্রাফি তৈরি সংক্রান্তে নিয়োগের শর্তাবলী চুক্তিনামা কাগজপত্র (১৫ পাতা) জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই চক্রটি র‌্যাবকে জানায় দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে এসব পর্নোগ্রাফি তৈরি করে ইন্টারনেটে একটি ওয়েব সাইটে প্রদর্শন করতো।

আসামিদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন এবং মাদক আইনে মামলা দায়ের করে বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।