বিনোদন

শুটিং থেকে ফেরার পথে নিখোঁজ অভিনেতা শামীম


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

নাটকের কাজে সিলেট থেকে ফেরার পথে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা শামীম আহমেদ নিখোঁজ হয়েছেন। সর্বশেষ (২০ মার্চ) রাতে শামীমের সঙ্গে তার পরিবারের কথা হয়েছে। এরপর তার সঙ্গে কেউ যোগাযোগ করতে পারেনি।

শামীমের স্ত্রী আশামনি জানান, গত ১৬ মার্চ গাজীপুরের একটি শুটিং স্পট থেকে সিলেটে যান শামীম। সেখানে শুটিং ইউনিটের সঙ্গে স্থানীয়দের ঝামেলা হয়েছিল। তারা শুটিং করতে পারেননি।

আশামনি বলেন, ওই ঘটনায় স্থানীয়রা শামীমের ফোন রেখে দেন। এরপর বাইরের মোবাইল থেকে শামীম কল করে আমাকে ঘটনা জানায়।

তিনি আরো বলেন, এ ঘটনায় সেখানকার থানায় অভিযোগ করেন শামীম এবং ফোন উদ্ধারের চেষ্টা করছেন বলে আমাকে জানান। এটা ১৯ তারিখের ঘটনা।

‘এর পরদিন রাতে হেনা পরিবহনে রওনা দেন শামীম। এক বাসযাত্রীর কাছ থেকে ফোন নিয়ে সর্বশেষ আমার সঙ্গে কথা বলেন। এরপর তিনি বাসাতেও ফেরেননি। এরপর আত্মীয়-স্বজন এবং তার বন্ধুসহ সবার বাসায় খোঁজ করা হয়েছে। কোথাও যাননি উনি।’

পরবর্তী সময়ে বাসযাত্রীকে আশামনি ফোন দিলে তিনি বলেন, ‘শামীম ভাই আমার পাশের সিটেই বসেছিলেন। আমি টঙ্গীতে নেমে গেছি। উনি বাসেই ছিলেন।’ তবে কাদের সঙ্গে শুটিং করেছিলেন সেই তথ্য আমাদের কাছে নেই বলে জানান শামীমের স্ত্রী।

আশামনি বলেন, মালিবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করতে গিয়েছিলাম। তারা বলেছেন, শামীম সর্বশেষ সিলেটে ছিলেন, সেখানকার থানায় ডায়েরি করতে হবে।

তিন দশক ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত এ অভিনেতা কমেডি চরিত্রে টিভি নাটকে কাজ করার সুবাদে ছোটপর্দায় খুবই জনপ্রিয়। স্ত্রী-সন্তান নিয়ে শামীম আহমেদ ঢাকার মালিবাগে থাকেন। তার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।