খেলা

সবার ওপর জোর খাটাতে চায় ভারত: অ্যান্ড্রু সাইমন্ডস


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সারাবিশ্বেই প্রাণঘাতী করোনাভাইরাস এখন মাথাব্যথার কারণ। যার রেশ পড়েছে ক্রিকেটাঙ্গনেও। করোনা প্রতিরোধে সিডনিতে ভারত এবং অস্ট্রেলিয়ার তৃতীয় টেস্ট শুরু হওয়ার আগে ক্রিকেটারদের জন্য সুরক্ষা বলয় তৈরি করা হয়েছে। এর আগেই মেলবোর্নে ভারতীয় পাঁচ ক্রিকেটার রেস্তোরাঁয় গিয়ে বায়ো-বাবলের সুরক্ষা ভেঙেছেন। বিষয়টি নিয়ে যখন তুলকালাম চলছে, তখনই তাদের করোনা পরীক্ষা করা হয়েছে।

রিপোর্ট নেগেটিভ আসার পরেই সবাই মেলবোর্ন থেকে সিডনিগামী বিমানে উঠেছেন। মেলবোর্ন টেস্ট শেষ হওয়ার পরে পৃথ্বী শ, শুভমান গিল, ঋষভ পান্থ, রোহিত শর্মা এবং নভদীপ সাইনির বিরুদ্ধে অভিযোগ অধ্যায়ের পরেই অজি মিডিয়ার একাংশ রটিয়ে দেয় ভারতীয়রা নাকি কুইন্সল্যান্ডের কড়া আইসোলেশনের নিয়ম মেনে চতুর্থ টেস্ট খেলতে যাবে না।

এ খবর প্রকাশ হতেই আবারো তোলপাড় শুরু হয়। যদিও ভারত এবং অস্ট্রেলিয়ার বোর্ড এই রিপোর্ট উড়িয়ে দিয়েছে। কিন্তু তারপরেও সমালোচনা থেমে নেই।

অস্ট্রেলিয়ার সাবেক বিশ্বকাপজয়ী অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডস কড়া ভাষায় বলেন, ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে কি আমাদের কোনো চুক্তি হয়েছে? আমার তো মনে হয় তারা সবার ওপর জোর খাটাতে চায়। কিন্তু দিন শেষে কুইন্সল্যান্ড সরকার যেসব বিষয়ে অনুমতি দেবে, ঠিক সেই বিষয়গুলোই তারা করতে পারবে।