খেলা

সাকিবের চোখে আইপিএলের সর্বকালের সেরা একাদশ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সর্বকালের সেরা একাদশ তৈরি করেছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তার চোখে আইপিএলের ইতিহাসে সেরা অধিনায়ক মহেদ্র সিং ধোনি। সেরা ওপেনার হিসেবে থাকছেন রোহিত শর্মা ও ডেভিড ওয়ার্নার। সাকিবের গড়া একাদশে সুযোগ পাননি টি-টোয়েন্টি ক্রিকেটের তথা ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেটের দুই সেরা ব্যাটসম্যান ক্রিস গেইল ও এবি ডি ভিলিয়ার্স।

আইপিএলের এখন পর্যন্ত সর্বোচ্চ ছক্কা মারায় ব্যাটসম্যানদের শীর্ষে ক্রিস গেইল এবং এরপরই ডি ভিলিয়ার্স। এক ইনিংসে ব্যক্তিগত সর্বোচ্চ রানের রেকর্ডেও শীর্ষ তিনে এ দুই তারকা। বিশ্বের বিভিন্ন লিগে দাপিয়ে বেড়ানো এই দুই ব্যাটসম্যানকে ছাড়াই আইপিএলের সর্বকালের সেরা একাদশ তৈরি করেছেন সাকিব।

সাকিবের চোখে আইপিলের সর্বকালের সেরা একাদশ : রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), লোকেশ রাহুল, বেন স্টোকস, রবীন্দ্র জাদেজা, লাসিথ মালিঙ্গা, যশপ্রীত বুমরা ও ভুবনেশ্বর কুমার।