খেলা

সাকিবের বদলি রশিদ, মাহমুদউল্লাহর জায়গায় হেটমায়ার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

স্থগিত হওয়া পাকিস্তান সুপার লিগের (পিএসএল) বাকি অংশ খেলছেন না সাকিব আল হাসান। এটি পুরাতন খবর হলেও সাকিবের পথে হেঁটেছেন মাহমুদউল্লাহ রিয়াদও। বিষয়টি নিশ্চিত করেছে পিএসএল কতৃপক্ষ। ইতোমধ্যে তাঁদের বদলিও নিয়েছে দলগুলো। যেখানে সাকিবের বদলি হিসেব রশিদ খানকে দলে নিয়েছে তাঁর দল লাহোর কালান্দার্স আর মাহমুদউল্লাহর বদলি হিসেবে ওয়েস্ট ইন্ডিজের শিমরোন হেটমায়ারকে দলে ভিড়িয়েছে মুলতান সুলতানস।

গেল মাসে পিএসএলের সর্বশেষ ২০ ম্যাচের জন্য অনুষ্ঠিত রিপ্লেসমেন্ট ড্রাফট থেকে পিএসএল খেলার সুযোগ পেয়েছিলেন বাংলাদেশের তিন ক্রিকেটার। যেখানে সাকিব ও মাহমুদউল্লাহর সঙ্গে এই তালিকায় রয়েছেন লিটন দাস। মাহমুদউল্লাহকে দলে নিয়েছিল মুলতান সুলতানস। বলা হচ্ছে, ব্যক্তিগত কারণে দলটির সঙ্গে যোগ দিচ্ছেন না অভিজ্ঞ এই ক্রিকেটার। তবে ধারণা করা হচ্ছে, ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) খেলতেই নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি।

আগামী ৩১ মে থেকে মাঠে গড়ানোর কথা রয়েছে টি-টোয়েন্টি ফরম্যাটের এবারের ডিপিএল। ঘরোয়া এই টুর্নামেন্টের এবারের আসরে গাজী গ্রুপের হয়ে খেলার কথা রয়েছে তাঁর।

এর আগে পিএসএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সাকিব। রিপ্লেসমেন্ট ড্রাফট থেকে তাঁকে দলে ভিড়িয়েছিল লাহোর কালান্দার্স। তবে তিনিও পিএসএলের পরিবর্তে ডিপিএল বেছে নিয়েছেন। ডিপিএলের এবারের আসরে মোহামেডানের হয়ে খেলবেন তিনি। ইতোমধ্যে দলটির সঙ্গে চুক্তিও সেরেছেন সময়ের অন্যতম সেরা এই অলরাউন্ডার। এদিকে লিটন দাসের খেলা নিয়ে এখনও কিছু জানা যায়নি।