জাতীয়

সিসি ক্যামেরায় ধরা পড়ল অভিনব চুরি!


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সিসি ক্যামেরায় ধরা পড়ল বীর মুক্তিযোদ্ধার বাড়িতে অভিনব চুরির ঘটনা। নারায়ণগঞ্জের ফতুল্লায় সস্তাপুর এলাকায় রবিববার (১৭ অক্টোবর) সকালে বীর মুক্তিযোদ্ধা মো. জামাল মোল্লার বাড়ি থেকে ৫০ হাজার টাকা মূল্যের দুটি মোবাইল ফোনসহ দামি জিনিসপত্র চুরি করে নিয়ে যায় একটি সংঘবদ্ধ চোরের দল।

এ ব্যাপারে ফতুল্লা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন বীর মুক্তিযোদ্ধা মো. জামাল মোল্লা।

এতে তিনি উল্লেখ করেন, সিসি ক্যামেরায় দেখা গেছে এক নারী ছোট্ট একটি শিশু নিয়ে রাস্তায় দাঁড়িয়ে আছেন। তার সঙ্গে থাকা ১০ বছরের একটি ছেলে বাড়ির বিভিন্ন ফ্ল্যাটে গিয়ে নজরদারি করছে। কিছুক্ষণ পর ১৫ বছর বয়সি এক মেয়েকে ইশারা দিয়ে মুক্তিযোদ্ধার ঘরে প্রবেশ করতে বলছে।

এ সময় দ্রুত ঘরে ঢুকে দুটি দামি মোবাইল ফোন ও ড্রয়ারে রাখা টাকা-পয়সা নিয়ে চোখের পলকে বের হয়ে বাইরে অপেক্ষমাণ অন্য সদস্যদের নিয়ে শটকে পড়ে। েএর আগেও ফতুল্লার বিভিন্ন এলাকায় এভাবে ছদ্মবেশে এসে চুরির ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে ফতুল্লা থানার ওসি রকিবুজ্জামান বলেন, ভিডিও ফুটেজ দেখে চোর শনাক্তের চেষ্টা চলছে। আর মোবাইল ফোন দুটি ট্র্যাকিং করে এগুলো উদ্ধারের চেষ্টা চলছে।