জাতীয়

সুন্দরবন থেকে ১৫ বস্তা চিনিসহ ৭ মৌয়াল আটক


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সাতক্ষীরা: সুন্দরবন থেকে ১৫ বস্তা চিনিসহ ৭ মৌয়ালকে আটক করেছে বনবিভাগ। শুক্রবার (২১ মে) সন্ধ্যায় সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জের বাদুড়ঝুলি এলাকার কুমনিওয়ালা খাল থেকে মধু সংগ্রহের সরঞ্জামাদিসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন-শ্যামনগরের গাবুরা ইউনিয়নের ৯ নম্বর সোরা গ্রামের সত্তার মোড়ল (৪৫), কুবাত আলী (৫০), শাহাদাত (৫০), সাহেব আলী (৫২), ইয়াসিন গাজী (৪৫), মজিদ গাজী (৫০) ও পদ্মপুকুর ইউনিয়নের গড়কোমরপুর গ্রামের আবু বক্কর (৫২)।

বুড়িগোয়ালিনী ফরেস্ট স্টেশন কর্মকর্তা সুলতান আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১৫ বস্তা চিনিসহ সাত মৌয়ালকে হাতে নাতে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, বৃহস্পতিবার সকালে বুড়িগোয়ালিনী ফরেস্ট স্টেশন থেকে মধু আহরণের পাশ নিয়ে গাবুরার ৯ নম্বর সোরা এলাকার আব্দুল হাকিম শেখের নেতৃত্বে ১৫ জনের একটি মৌয়াল দল সুন্দরবনে প্রবেশ করে। শুক্রবার সন্ধ্যায় তাদের ১৫ বস্তা চিনি ও মধু সংগ্রহের সরঞ্জামাদিসহ হাতে নাতে আটক করা হয়। তাদের বিরুদ্ধে বন আইনে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে।