বিনোদন

সুশান্তের যে সিনেমা চীনের ১১ হাজার সিনেমা হলে মুক্তি পাচ্ছে


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত অভিনীত সিনেমা ‘ছিছোরে’। সিনেমাটি আগামী বছর জানুয়ারি মাসের ৭ তারিখে চীনের ১০০টি শহরের প্রায় ১১ হাজার হলে মুক্তি পাবে।

সিনেমাটির নির্মাতা নিতেশ তিওয়ারি ইনস্টাগ্রামে এ তথ্য জানিয়েছেন। উল্লেখ্য, ২০২০ সালের ১৪ জুন সুশান্তর অপমৃত্যু হয়। সেদিন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসায় সুশান্তের মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে, আত্মহত্যা করেছেন এই অভিনেতা।

২০১৯ সালে ৬ সেপ্টেম্বর ভারতজুড়ে মুক্তি পায় সুশান্তের এই সিনেমাটি। সেই সময় নিজের সিনেমা নিয়ে প্রচারণায় ছিলেন সুশান্ত। সিনেমাটি প্রথম সপ্তাহেই সাত কোটি রুপি আয় করে। সুশান্তের প্রয়াণের প্রায় দেড় বছর পরে সিনেমাটি চীনের প্রেক্ষাগৃহে মুক্তি প্রসঙ্গে পরিচালক নিতেশ তিওয়ারি অ্যানাগ্রাম স্ট্যাটাসে লিখেছেন, ‘এক্সক্লুসিভ…“ছিছোরে” চীনে মুক্তি পাচ্ছে। “ছিছোরে” দর্শকদের হৃদয় জয় করে নেওয়া সিনেমা। ৭ জানুয়ারি থেকে এক শ শহরের ১১ হাজার পর্দায় প্রদর্শিত হবে।’

তিনি আরও লিখেছেন, ফক্স স্টার স্টুডিওর এই সিনেমাটিতে সুশান্ত ছাড়াও অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর, বরুণ শর্মাসহ অনেকে।

‘ছিছোরে’ কয়েকজন কলেজছাত্রের গল্প নিয়ে। দেখানো হয়েছে কীভাবে তাদের জীবনে বড় পরিবর্তন আসে। দুটি ভাগে বিভক্ত এই সিনেমাটির মূল গল্পে কলেজছাত্র এবং মধ্যবয়সী মানুষদের বন্ধুত্ব তুলে ধরা হয়েছে। গত বছর ‘ছিছোরে’ সেরা সিনেমা হিসেবে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয় করে নেয়। সিনেমাটি পরিচালক নিতেশ তিওয়ারি ও প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার হাতে এই বছর পুরস্কার তুলে দেওয়া হয়।

ভারতের একাধিক সিনেমা এর আগেও চীনে বাণিজ্যিকভাবে মুক্তি পেয়েছে। ব্যবসায়ের দিক থেকেও তারা চীনের বাজার থেকে বড় অঙ্ক ঘরে তুলছে।